শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
আনজুমানে আল ইসলাহ সিলেট মহানগরীর ২৪নং ওয়ার্ড শাখার মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আনজুমানে আল ইসলাহ সিলেট মহানগরীর ২৪নং ওয়ার্ড শাখার মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হাফিজ মাছুম আহমদ দুধরচকী  সিলেট থেকে:পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)উপলক্ষে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ সিলেট মহানগরীর ২৪নং ওয়ার্ড শাখার উদ্যোগে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২৫ অক্টোবর মঙ্গলবার বাদ আছর হতে তেররতন বাজারের নিকটে বাদ এশা পর্যন্ত আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সিলেট মহানগরীর ২৪নং ওয়ার্ড আনজুমানে আল ইসলাহ এর সভাপতি মাষ্টার আব্দুল আজিজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাছুম আহমদ দুধরচকী’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখছেন সিলেট মহানগর আল ইসলাহ এর সাধারণ সম্পাদক প্রিন্সিপাল মাওলানা আজির উদ্দিন পাশা। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন আনজুমানে আল ইসলাহ আরব আমিরাতের সাবেক সভাপতি, বর্তমানে আরব আমিরাতের আনজুমানে আল ইসলাহ এর উপদেষ্টা হাফিজ কারী শামসুল ইসলাম, আনজুমানে আল ইসলাহ সিলেট মহানগরীর ২১নং ওয়ার্ড শাখার সভাপতি কাজী মাওলানা জয়নুল ইসলাম মুনিম। বক্তব্য রাখেন ২৪নং ওয়ার্ড শাখার সহ সভাপতি মাওলানা মাহমুদ হোসেন মামুন, সাধারণ সম্পাদক হাফিজ মাছুম আহমদ দুধরচকী, সহ সাধারণ সম্পাদক মাওলানা গুলজার আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ ফয়ছল আহমদ, প্রচার সম্পাদক হাফিজ নুমান উদ্দিন, অর্থ সম্পাদক এম এ ওয়াহিদ, সমাজ কল্যাণ সম্পাদক হাফিজ বদরুল ইসলাম, সদস্য হাফিজ রুহুল আমিন, সদস্য সুরত মিয়া প্রমুখ। অনুষ্ঠানে কয়েক শত মুসল্লি উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি প্রিন্সিপাল মাওলানা আজির উদ্দিন পাশা বলেন, পবিত্র ‘ঈদে মিলাদুন্নবী’ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মুসলিম বিশ্বের ঈমানি প্রেরণার জয় ধ্বনী নিয়ে প্রতি বছর আমাদের মাঝে আসে রবিউল আওয়াল মাসে। পবিত্র ‘ঈদে মিলাদুন্নবী’ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম পালন করা আহলে সুন্নাত ওয়াল জামাতের অন্যতম উৎসব। তিনি বলেন, সমাজে বিদ্যমান সকল অন্যায়, দুর্নীতি, স্বজনপ্রীতি ও জুলুম থেকে মুক্তি পাওয়ার এবং পরিবার, সমাজ ও রাষ্ট্রকে র্শিক থেকে মুক্ত করার জন্য মুসলিম বিশ্বের ঐক্য প্রতিষ্ঠার ক্ষেত্রে এক মাত্র পথ হলো আল-কুরআনকে আঁকড়ে ধরা, রাসূলুল্লা সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর সুন্নাহকে বাস্তবায়নের সর্বাত্মক চেষ্টা করা। ঈদে মিলাদুন্নবী (সা.) রাসূলের এ চিরন্তন দাওয়াত পৌঁছানোর এবং তাঁর সাথে ভালোবাসা গড়ে তোলার মোক্ষম সময়। আমরা রাসূলের সাথে যত বেশি মহব্বতের সম্পর্ক গড়ে তুলতে পারব, যত বেশি দরুদ ও সালাম পাঠাব ততই বাতিল, তাগুত আমাদের কাছ থেকে দূরে সরে যাবে।
বক্তারা বলেন, হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ.) মানুষকে আল্লাহ পাওয়ার পথ দেখিয়ে গেছেন। মানুষের অন্তরকে আল্লাহ ও তাঁর রাসূলের প্রেমে ভরপুর করে দিয়েছেন। বাতিল মতবাদের বিরুদ্ধে আজীবন সংগ্রাম করেছেন আমাদের মুর্শিদ হযরত আল্লামা ছাহেব কিবলাহ ফুলতলী (রহ.)। তাঁরই উত্তরসূরী হিসেবে দ্বীনের সঠিক আকীদার পক্ষে আমাদেরকে ময়দানে কাজ করতে হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com