শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
চাঁপাই চিত্র কার্যালয়ে ককটেল হামলা

চাঁপাই চিত্র কার্যালয়ে ককটেল হামলা

চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় দৈনিক চাঁপাই চিত্র কার্যালয়ে ককটেল হামলার ঘটনা ঘটেছে। গত শনিবার দিবাগত রাত দেড়টার দিকে দুর্বৃত্তরা পত্রিকা অফিসটির ছাদে ককটেল ছুঁড়ে মারলে বিস্ফোরণ ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে।
চাঁপাই চিত্রের সম্পাদক কামাল উদ্দিন রবিবার বলেন, শনিবার পত্রিকার কাজ শেষ করে প্রতিদিনের মতো রাত সাড়ে ১০টার দিকে সবাই যে যার বাসায় চলে যাই। পরে নাইটগার্ডের মাধ্যমে ককটেল হামলার বিষয়টি জানতে পারি এবং পুলিশকে জানাই। খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে নিয়ে যায়। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।
এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আলমগীর জাহান বলেন, শনিবার রাত আনুমানিক দেড়টার দিকে বিস্ফোরণের ঘটনাটি ঘটে। বিষয়টি জানার পরই আমরা ঘটনাস্থলে গিয়েছি এবং আলামত সংগ্রহ করেছি। আমরা ঘটনাটি গুরুত্ব সহকারে দেখছি। তবে এটা ককটেল কিনা তা নির্ণয় করা যায়নি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com