শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
Large Add ‘ইত্যাদি’র প্রচার আজ ৮টার বাংলা সংবাদের পর

Large Add ‘ইত্যাদি’র প্রচার আজ ৮টার বাংলা সংবাদের পর

ঢেউ খেলানো পাহাড়-ঝর্ণা-নদী-সবুজ অরণ্য আর ক্ষুদ্র নৃগোষ্ঠীর বিচিত্র সাংস্কৃতিক ঐতিহ্যে ঘেরা অপরূপা বান্দরবানের টাইগার পাহাড়ের চূড়ায় অবস্থিত অপরূপ পর্যটন কেন্দ্র নীলাচল। সেখানে ধারণ করা ‘ইত্যাদি’র একটি বিশেষ পর্ব। এবারের পর্বে দেখানো হবে, প্রয়াত বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামানের একটি নাট্যাংশ। তার সঙ্গে আরেকজন বর্ষীয়ান অভিনেতা জনাব মাসুদ আলী খানকে দেখা যাবে। এই নাট্যাংশটিই ছিলো এটিএম শামসুজ্জামানের জীবনের শেষ অভিনয়।

বিষয় বৈচিত্রে ভরপুর ইত্যাদির এই পর্বে রয়েছে বেশ কয়েকটি হৃদয়ছোঁয়া প্রতিবেদন। এবারের ইত্যাদিতে বাংলা ও মারমা গানের দু’জন প্রতিষ্ঠিত শিল্পী আঁখি আলমগীর এবং মান মান সিংয়ের কণ্ঠে রয়েছে একটি অনুরাগের গান। গানটি লিখেছেন প্রখ্যাত গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামান, সুর করেছেন হানিফ সংকেত, সংগীতায়োজন করেছেন মেহেদি।

এছাড়াও বান্দরবানের সবুজ-শ্যামল রূপ বৈচিত্র নিয়ে আর একটি গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন বান্দরবানের ১১টি নৃগোষ্ঠী ও বাঙালি শিল্পীদের সমন্বয়ে শতাধিক নৃত্যশিল্পী।

অনুষ্ঠানে মামা-ভাগ্নে, নানি-নাতি, চিঠিপত্র, দর্শক পর্বসহ বিভিন্ন সামাজিক অসংগতি ও সমসাময়িক ঘটনা নিয়ে রয়েছে বেশ কয়েকটি বিদ্রুপাত্মক নাট্যাংশ।

বরাবরের মতো ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। শুক্রবার (০৪ নভেম্বর) রাত ৮টার বাংলা সংবাদের পর একযোগে পুনঃপ্রচার হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com