বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
পোস্তগোলা ব্রিজে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত ২

পোস্তগোলা ব্রিজে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত ২

রাজধানীর শ্যামপুর এলাকার পোস্তগোলা ব্রিজে বাস ও পিকআপের মধ্যে সংঘর্ষের ঘটন ঘটেছে। এতে দুইজন নিহত হয়েছেন। সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- মো. রাসেল মোল্লা (৩০) ও মো. কামরুল হুদা (২৮)। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত দুজনকে নিয়ে আসা পথচারী মো. হোসেন জানান, পোস্তগোলা ব্রিজের ওপরে রা্ইদা পরিবহনের একটি বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, পোস্তগোলা ব্রিজে বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, তাদের কাছে থাকা ভোটার আইডি কার্ড থেকে তাদের নাম-ঠিকানা পাওয়া যায়। তারা হলেন মোহাম্মদ রাসেল মোল্লা বরিশাল বানালিপাড়া থানার মোহাম্মদ মুকুল মোল্লার ছেলে ও কামরুল ইসলাম নোয়াখালী জেলার সেনবাগ থানার গোলাম মোস্তফার ছেলে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com