শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
পোস্তগোলা ব্রিজে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত ২

পোস্তগোলা ব্রিজে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত ২

রাজধানীর শ্যামপুর এলাকার পোস্তগোলা ব্রিজে বাস ও পিকআপের মধ্যে সংঘর্ষের ঘটন ঘটেছে। এতে দুইজন নিহত হয়েছেন। সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- মো. রাসেল মোল্লা (৩০) ও মো. কামরুল হুদা (২৮)। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত দুজনকে নিয়ে আসা পথচারী মো. হোসেন জানান, পোস্তগোলা ব্রিজের ওপরে রা্ইদা পরিবহনের একটি বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, পোস্তগোলা ব্রিজে বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, তাদের কাছে থাকা ভোটার আইডি কার্ড থেকে তাদের নাম-ঠিকানা পাওয়া যায়। তারা হলেন মোহাম্মদ রাসেল মোল্লা বরিশাল বানালিপাড়া থানার মোহাম্মদ মুকুল মোল্লার ছেলে ও কামরুল ইসলাম নোয়াখালী জেলার সেনবাগ থানার গোলাম মোস্তফার ছেলে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com