শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
শিবগঞ্জে যৌতুকের বলি হলেন বিজিবি সদস্যের স্ত্রী

শিবগঞ্জে যৌতুকের বলি হলেন বিজিবি সদস্যের স্ত্রী

শিবগঞ্জে স্বামীর চাহিদা মত যৌতুকের টাকা দিতে না পারায় আত্মহত্যা করেছে বিজিবি সদস্যর স্ত্রী সালমা ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের নামো কয়লাদিয়াড় গ্রামে। উম্বমে সালমা হলো ওই গ্রামের বদিউরের ছেলে রনি। উম্মে সালমা গত বৃহস্পতিবার রাত্রি ৮ সময় নিজ সয়ন কক্ষে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
মেয়ের পরিবারের অভিযোগ,আমাদের মেয়ে প্রেম করে বিয়ে করেন,বিয়ের পর ছেলের পরিবার এবং বিজিপি সদস্য রনি যৌতুকের জন্য নির্যাতন করতে থাকেন,এর প্রেক্ষিতে দুই পরিবার মিলে সমঝোতার চেষ্টা করা হলে ছেলের পরিবার ৫ লক্ষ টাকা যৌতুক দাবি করেন,মেয়ের পরিবার যৌতুকের টাকা দিতে না পারায় উম্মে সালমাকে মেরে ফেলা হয়েছে,এর সুষ্ঠু বিচার চেয়ে মেয়ের মা বারবার কান্নায় ভেঙে পড়েন।
বিজিপি সদস্য রনি ও তার পরিবার মেয়ের পরিবারের অভিযোগ অস্বীকার করে বলেন, আমরা যৌতুকের জন্য নির্যাতন করিনি, মেয়ে নিজেই আত্মহত্যা করেছেন।
এবিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। আইনী ব্যাবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com