শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
সরিষাবাড়ীতে ৬৭০ লিটার মদ উদ্ধার গ্রেফতার ১

সরিষাবাড়ীতে ৬৭০ লিটার মদ উদ্ধার গ্রেফতার ১

 

মশিউর রহমান, জামালপুর প্রতিনিধিঃ

জামালপুরের সরিষাবাড়ীতে আরামনগর বাজারে অভিযান চালিয়ে প্রায় ১৮০ লিটার চোলাই মদ ও ৪৯০ লিটার জাওয়া উদ্ধার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ। বুধবার ( ৩ এপ্রিল) রাত সাড়ে নয়টায় সরিষাবাড়ী পৌর এলাকার আরামনগর বাজার থেকে এ মদ উদ্ধার করা হয়। এ ছাড়াও বাসন্তী (৪৫) কে গ্রেফতার করা হয়েছে বলে বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেল প্রেস ব্রিফিং এ নিশ্চিত করেছেন জামালপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন ও অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান এর দিকনির্দেশনায় বুধবার রাত সাড়ে নয়টায় থানার এসআই শিব্বির আহমেদের নেতৃত্বে এসআই রফিকুল ইসলাম, এএসআই ইমদাদুল হক, পুলিশ সদস্য মাকসুদুর রহমান,বদরুজ্জামান, মিজানুল হক, মহিলা পুলিশ সদস্য কলি আক্তারের সহযোগিতায় পুলিশের একটি দল সরিষাবাড়ী পৌর এলাকার আরামনগর বাজার সুইপার কলোনীতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরামনগর বাজারের মৃত মনেস্বর ছেলে চন্দন বাফসোর (৩৫) পালিয়ে যায়। পরে পুলিশ ১৮০ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ জাওয়া (ওয়াশ) ৪৯০ লিটার উদ্ধার এবং মৃত যতন বাসফোরের স্ত্রী বাসন্তীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। থানার এসআই শিব্বির আহমেদ বাদী হয়ে রাতেই ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ২৪(খ)/৩৬(১) সারণির ২৪(গ) / ৩৭ ধারায় সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করে। মামলা নং- ৩/৪৭ তারিখ:৪/৪/২৪ ইং।
এ বিষয়ে জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন জানান, বুধবার রাত সাড়ে নয়টায় সরিষাবাড়ী থানা পুলিশ অভিযান মদের উপকরণ ও চোলাই মদ সহ ৬৭০ লিটার উদ্ধার করা হয়েছে। ১ জনকে গ্রেফতার করা হলেও আরেক জন পালিয়ে গিয়েছে৷ তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com