বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
শিবগঞ্জে মোটরসাইকেল-ভটভটির সংঘর্ষে নিহত ১, আহত ১

শিবগঞ্জে মোটরসাইকেল-ভটভটির সংঘর্ষে নিহত ১, আহত ১

মোহাঃ  স ফিকুল ইসলাম. শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতাঃ
শিবগঞ্জে মোটরসাইকেল ও ভটভটির মুখোমুখী সংঘর্ষে বায়েজিদ নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। শুক্রবার বিকেলে উপজেলার শ্যামপুর হাজীপাড়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ভবানীপুর বটতলা এলাকার শিহাব উদ্দিনের ছেলে বায়েজিদ (২৯) ও আহত ব্যক্তি একই এলাকার নতুন হাট গ্রামের রবিউল ইসলামের ছেলে জুনায়েদ (১৯)। পুলিশ জানায়, বিকেল পৌণে ৫টার দিকে বিনোদপুর থেকে মোটসাইকেল যোগে বায়েজিদ ও জুনায়েদ কানসাট বাজার যাচ্ছিলেন এ সময় শ্যামপুর হাজীপাড়া মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ভটভটির সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে গুরুত্বর আহন হন বায়েজিদ ও জুনায়েদ।
স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পথে মারা যান বায়েজিদ। আহত জুনায়েদকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com