শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
ব্যাংক এশিয়া শিবগঞ্জ উপ-শাখার উদ্বোধন

ব্যাংক এশিয়া শিবগঞ্জ উপ-শাখার উদ্বোধন

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


ব্যাংক এশিয়া লিমিটেড শিবগঞ্জ উপ-শাখার উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে শিবগঞ্জ থানা মোড় এলাকায় ফিতা কেটে এই ব্যাংকের উদ্বোধন করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস।

উদ্বোধনী অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ ব্রাঞ্চ ম্যানেজার একরাম হোসাইনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, রাজশাহী ব্রাঞ্চ ম্যানেজার তারেক আহমেদ।

জেলা এজেন্ট ব্যাংকিংয়ের ব্যবস্থাপক জিএম আতিকুর রহমানের সঞ্চালনায় ও ব্রাঞ্চ ম্যানেজার অপারেশন মেহেদী মাসুম সরকারের ব্যবস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা তাবারক আলী, শিবগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি বশির উদ্দিন জুয়েল ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিটুল খান, বিশিষ্ট ব্যবসায়ী মনিরুল ইসলাম মানিক এবং শিবগঞ্জ সোনালী ব্যাংকের ম্যানেজার তারিক আমিন প্রমুখ।

ব্যাংক এশিয়া লিমিটেড চাঁপাইনবাবগঞ্জ ব্রাঞ্চ ও এজেন্ট ব্যাংকিংয়ের কর্মকর্তা এবং গণ্যমাণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।


ডেস্ক/এমএস

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com