বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

গুগলে চাকরির সুযোগ পেলেন তাহিরপুরের লিমন 

গুগলে চাকরির সুযোগ পেলেন তাহিরপুরের লিমন 

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

গুগলে সফটওয়ার ইঞ্জিনিয়ার হিসেবে চাকরির ডাক পেলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বিবদ্যালয়ের সাবেক শিক্ষার্থী সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার লিমন। লিমন তাহিরপুর উপজেলা সদর ইউনিয়নের রতনশ্রী গ্রামের প্রয়াত ব্যবসায়ী আকিকুর রেজার ও সেনারুল দম্পতির ছেলে।

লিমন ২০১১ সালে তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। ২০১৩ সালে সিলেট সরকারি কলেজ থেকে এইসএসসি পাসের পর ২০১৩-১৪ সেশনে শাহজালাল বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ভর্তি হন। সেখানে অধ্যায়নরত অবস্থায় ২০১৮ সালে স্যামসাং বাংলাদেশ অফিসে সফটওয়ার ইঞ্জিনিয়ার হিসেবে যোগ দেন তিনি।

‘এমন সংবাদ চারদিকে ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিমনের শুভাকাঙ্কীরা অভিনন্দন জনিয়ে পোস্ট করছেন বিভিন্ন সামাজিক মাধ্যমগুলাতে।’

 

লিমন গুগলে সফটওয়ার ইঞ্জিনিয়ার হিসেবে চাকরির ডাক পেয়ে নিজের অনুভুতি জানাতে গিয়ে  বলেন,  আমার ইচ্ছে ছিল এমন একটি প্রতিষ্ঠানে কাজ করার তা পূরণ হয়েছে। তিনি আরো বলেন,  গুগলের ইন্টারভিউ প্রসেসিংটা অনেক লম্বা। ৫ মাসে অনেক রাউন্ড প্রসেস হওয়ার পর গুগলে সফটওয়ার ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করার অফারটা আমি পেয়েছি।

 

উল্লেখ্য: আগামী বছর (২০২৩) মার্চ মাসে তাইওয়ানের গুগল অফিসে যোগ দিবেন লিমন। গত মঙ্গলবার (২০ ডিসেম্বর) লিমনকে গুগল তাইওয়ান অফিসে যোগ দেওয়ার জন্য একটি অফিসিয়ালি চিঠি দিয়েছে বিশ্বের সর্ব বৃহৎ ইন্টারনেট গুগল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com