শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
কল্যাণী মহিলা সংসদসহ বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

কল্যাণী মহিলা সংসদসহ বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে নারীদের সংগঠন কল্যাণী মহিলা সংসদ ও গোমস্তাপুর উপজেলার রহনপুর মুক্ত মহাদল ও ক্রো-ম্যাগনন যুব উন্নয়ন সমিতির নামে দুটি সংগঠনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
রবিবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন কল্যাণী মহিলা সংসদ। প্রধান অতিথি থেকে কম্বলগুলো বিতরণ করেন কল্যাণী মহিলা সংসদের সভাপতি ও জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের পত্নী মাহফুজা সুলতানা।
কম্বল বিতরণপূর্বে প্রধান অতিথি মাহফুজা সুলতানা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের বাংলাদেশ এখন পৃথিবীর উন্নয়নশীল দেশগুলোর মধ্যে একটি। যেকোন দুর্যোগের সময় মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের অসহায় নিপীড়িত মানুষের পাশে থেকে কাজ করেন। আপনারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের জন্য দোয়া করবেন।
কল্যাণী মহিলা সংসদের সম্পাদক গৌরি চন্দ সিতুর সঞ্চালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার শাহনাজ পারভীন, কল্যাণী মহিলা সংসদের সহ-সভাপতি ফাউজিয়া আলম, কার্যনির্বাহী সদস্য ফারুকা বেগম, সদস্য অ্যাডভোকেট আঞ্জুমান আরা।
অপর দিকে গোমস্তাপুরে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে রহনপুর মুক্ত মহাদল ও ক্রো- ম্যাগনন যুব উন্নয়ন সমিতির নামে দুটি সংগঠন। রবিবার বিকেলে রহনপুর মুক্তমহাদল স্কাউট গ্রুপ কার্যালয়ের সামনে এই শীতবস্ত্রগুলো বিতরণ করা হয়। রহনপুর মুক্ত মহদলের সভাপতি শারফুদ্দিন আহমদের সভাপতিত্ব বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. পারভেজ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম, ক্রো-ম্যাগনন যুব উন্নয়ন সমিতির সভাপতি নাজমুল হক ও সম্পাদক তালাৎ মাহমুদ, রহনপুর মুক্ত মহাদল স্কাউট গ্রুপের সম্পাদক মফিজউদ্দিন নাদিমসহ অন্যরা।
ল্লেখ্য উপজেলা বিভিন্ন এলাকার ৬০ জন দুস্থ, অসহায় ও শীতার্তর মধ্যে শীতবস্ত্রগুলো বিতরণ করা হয়।
অপর দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দু:স্থদের মাঝে শীতবস্ত্র বিতরন হয়েছে। শনিবার বিকেলে উপজেলার ছত্রাজিতপুর বাজারে এলাকার ৩ শতাধিক দুস্থ অসহায় পরিবারকে কম্বল প্রদান করেন প্রধান অতিথি সত্রাজিতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. শামসুল হক। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে এতে আরো উপস্থিত ছিলেন ইউ সি বি ব্যাংকের চাঁপাইনবাবগঞ্জ শাখার ব্যবস্থাপক রায়হান আহমেদ খান , লিটমন্ড শিপিং লিমিটেডের এম.ডি., মুহাম্মদ রেজাউল হক ( উলু ) এবং মাসকো গ্রুপের চেয়ারম্যান এম.এ.সবুর ।
অনুষ্ঠানে সোহেল রানা, সিহাব সহ স্থানীয় যুবকরা শীতবস্ত্র বিতরণে সহযোগিতা করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com