শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হযরত আল্লামা মুফতি মুজাহিদ উদ্দীন চৌধুরী দুবাগী  (রহ.) হুজুরের অবদান কখনো ভুলার নয়। ভোলাহাটে ইউনিয়ন পর্যায়ে এ্যাথলেটিকস প্রতিযোগিতা। ভোলাহাটে গ্রামবাসির হাতে ভূয়া র‌্যাব, পুলিশে সোর্পদ। প্রত্যন্ত গ্রামাঞ্চলেও চমকপ্রদ পদ্ধতিতে ইভিএম এর প্রচারণায় মাঠে নেমেছেন রিটার্নিং কর্মকর্তা মো:দেলোয়ার হোসেন গোবিন্দগঞ্জে আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী বাদু এর শীতার্তদের মাঝে উষ্ণ উপহার রাজশাহীতে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে তাঁতী লীগের প্রচার মিছিল শিবগঞ্জে নার্স লাঞ্ছনার ঘটনায় সাবেক যুবলীগ কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ শিবগঞ্জে তথ্য আপার উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত। আগুন সন্ত্রাসকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী
ঢাকা-রাজশাহী রুটের ট্রেনে যাত্রীকে পেটালেন গার্ড

ঢাকা-রাজশাহী রুটের ট্রেনে যাত্রীকে পেটালেন গার্ড

ঢাকা-রাজশাহী রুটের ট্রেনে যাত্রীকে পেটালেন গার্ড
ঢাকা-রাজশাহী রুটের ট্রেনে যাত্রীকে পেটালেন গার্ড

নিউজ ডেস্ক : ঢাকা থেকে ছেড়ে আসা পদ্মা এক্সপ্রেস ট্রেনের এক যাত্রীকে পিটিয়েছেন গার্ড। এতে শিমুল ইমলাম (৩৫) নামের ওই যাত্রী রক্তাক্ত আহত হোন। পরে রেলওয়ে থানা পুলিশ তাকে উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীরা জানাই ঢাকা থেকে ছেড়ে আসা পদ্মা এক্সপ্রেস ট্রেনের ভববি থেকে ছিনতাইকারীরা এক নারী যাত্রীর ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এর আগে ওই বগিতে টিকেট ছাড়া অনেক চাকরি উঠানো হয়। চিন্তার ঘটনার পর যাত্রীরা খুব্ধ হয়ে ওঠেন। রাজশাহীর সারদাহ স্টেশনে ট্রেনটি এসে থামার পর পরই দুজন ছিনতাইকারী কুমকুম নামের ওই যাত্রীর ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নেয়।

এরপর ওই ট্রেনের দায়িত্বে থাকা গার্ড মনির হোসেন এবং এ্যাটেনডেন্ট তরিকুল ইসলামের ওপর চড়াও হোন। এসময় একজন ক্লিনারকে ধরে চড়-থাপ্পড়ও মারেন।

এ ঘটনার পর ট্রেনটি রাজশাহী স্টেশনে থামলে গার্ড মনির রাজসহ কয়েজন ক্লিনার শিমুল ইসলামকে ব্যাপক মারপিট করেন। এসময় ওই ট্রেনে থাকা একজন সাংবাদিক ছবি তুলতে গেলেও গার্ড মনির রাজ তার ওপরও চড়াও হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শিমুল অভিযোগ করে বলেন, ‘ট্রেনে ছিনতাইকারী চক্রের সঙ্গে জড়িত ক্লিনারসহ গার্ড এবং এটেন্ডেন্টরা। তা না হলে এতো লোক কেন হুট করে প্রথম শ্রেণীর বগিতে ওঠার কথা নয়। এর প্রতিবাদ করায় গার্ড মনিরসহ কয়েকজন ক্লিনার আমাকে ধরে পিটিয়েছে। আমি এর বিচার চাই।’ সিল্কসিটি।

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে রেলওয়ে জিআরপি থানার এসআই সাহাদৎ হোসেন বলেন, মারপিটের ঘটনার পরে একজন যাত্রী অভিযোগ করে গেছেন। ওই ট্রেনের ক্লিনার লাল মিয়াও একটি অভিযোগ করেছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com