শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
শিবগঞ্জে জমি সংক্রান্ত বিরোধ, চাইনিজ-পাইপগান উদ্ধার

শিবগঞ্জে জমি সংক্রান্ত বিরোধ, চাইনিজ-পাইপগান উদ্ধার

মো. আতিক ইসলাম শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: শিবগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের কাছ থেকে একটি চাইনিজ ও চারটি পাইপগান উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকালে এ তথ্য জানিয়েছেন শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জাকিরুল ইসলাম।

এর আগে কানসাট হঠাৎপাড়া এলাকা থেকে এসব চাইনিজ ও পাইপগান উদ্ধার করা হয়। স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে কানসাট ইউপির সাবেক ওয়ার্ড সদস্য তাজেরুল ইসলামের সঙ্গে ভাই-বোনদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই ধারবাহিকতায় গত রোববার দুপুরে কানসাট মৌজায় আম বাগানের জমি নিয়ে প্রথমে হাসিবের সঙ্গে তাজেরুলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আমির, হাসিব, আকাশ, সনি ও আহসান চাইনিজ ও পাইপগানসহ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে তাজেরুলের ওপর হামলার চেষ্টা করলে এলাকাবাসীর বাধার মুখে পড়েন তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে একটি চাইনিজ, দুটি স্টিল ও দুটি প্লাস্টিক পাইপগান উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী রানা আলী বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে তাজেরুল ইসলামের সঙ্গে ভাই আমিরুল, বোন সায়েমা, সুফিয়া ও সুলতানার বিরোধ চলছিল। যদিও বড় ধরণের অপ্রীতিকর ঘটনা থেকে রক্ষা পায় সকলে। পরে হাসিব, আকাশ ও সনির কাছ থেকে চাইনিজ ও পাইপগানগুলো উদ্ধার করে পুলিশের নিকট হস্তান্তর করা হয়। তবে প্রতিপক্ষ হাসিবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। একাধিকবার কল দিলে তিনি ফোন বন্ধ করে দেন। শিবগঞ্জ থানার উপপরিদর্শক জাকিরুল ইসলাম বলেন, তাজেরুল ও তার ভাগ্নের সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে কথা কাটাকাটি হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্লাস্টিক পাইপ ও লাঠি জব্দ করে থানায় আনা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com