শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
শিক্ষাকে যুগোপযোগী করার লক্ষ্যে কাজ করছে সরকার : এমপি ডা. শিমুল

শিক্ষাকে যুগোপযোগী করার লক্ষ্যে কাজ করছে সরকার : এমপি ডা. শিমুল

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ও নৌ-পরিবহণ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেছেন, বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রকে আধুনিক ও যুগোপযোগী করার লক্ষ্যে কাজ করে চলছে। স্কুল, কলেজ ও মাদ্রাসায় অত্যাধুনিক ভবন নির্মাণ করা হচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শেখ রাসেল ডিজিটাল কম্পিউটার ল্যাবসহ প্রয়োজনীয় শিক্ষা উপকরণ নিশ্চিত করেছে বর্তমান সরকার।

মঙ্গলবার দুপুরে কালুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কালুপুর-২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন ও দুর্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, বছরের প্রথম দিনে বিনামূল্যে শিক্ষার্থীরা বই পাচ্ছে। সুন্দর পরিবেশে শিক্ষা নিতে পারছে কোমলমতি বাচ্চারা। যেখান থেকে আগামীর ভবিষ্যৎ তৈরি হবে। শেখ হাসিনার সরকার শিক্ষা খাতে ব্যাপক বরাদ্দ রেখেছে। যুগোপযোগী শিক্ষাব্যবস্থা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে বর্তমান সরকার।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে ২ কোটি ৫২ লাখ ৬০ হাজার টাকা ব্যয়ে এই দুটি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন ও একটি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজ বাস্তবায়িত হচ্ছে।

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসসের সাবেক কমান্ডার বজলুর রশিদ সনু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, দুর্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান, দুর্লভপুর ইউপি সদস্য শাহজাহান আলী ও এলজিইডির উপ-সহকারী কর্মকর্তা সরজ উদ্দিনসহ অন্যরা।

ডেস্ক/এমএস

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com