বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বালিয়াকান্দিতে আ.লীগ নেতা টিপুর ইফতার বিতরণ

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বালিয়াকান্দিতে আ.লীগ নেতা টিপুর ইফতার বিতরণ

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর পক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজবাড়ী জেলা শাখার ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু ইফতার বিতরণ করেন।

আজ(২০ এপ্রিল) বিকাল ৩ টা থেকে ৬ টা পর্যন্ত নুরু চেয়ারম্যান মোড় হইতে তালপট্টি মোড় পর্যন্ত পথচারী, দোকানী, ভ্যানচালক এবং অন্যান্যদের মাঝে ইফতার বিতরণ করা হয়। এসময় তিনি নিজে এবং নেতাকর্মীদের মাধ্যমে ইফতার বিতরণ করেন।

এ সময় তার সাথে উপস্তিত ছিলেন, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:আলমগীর বিশ্বাস, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হারুন-আর-রশিদ মানিক, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ বি এম এহেতেশাম, বালিয়াকান্দি উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক আহম্মেদ পারভেজ, সদস্য সচিব মোঃ রাজু আহম্মেদ, সদস্য মো:বাবুল আক্তার, সাবেক উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ হান্নান খান, জেলা যুবলীগ নেতা জীবন বিশ্বাস, মুন্সি জাহিদুল ইসলাম সবুজ, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ বালিয়াকান্দি উপজেলা শাখার সভাপতি আসিফ আলম রেমন সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শেখ সোহেল রানা টিপু বলেন, “যে কোনো মানবিক কাজের সাথে আছি। আমাদের মানবিক নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন, তা অতুলনীয়। তার থেকে অনুপ্রেরণা নিয়েই তার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে যে কোনো মানবিক কাজ করতে প্রস্তুত আছি।”

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com