শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই হাফেজ ও অটোরিকশা আরোহী এক কন্যাশিশু নিহত হয়েছেন। গত সোমবার দুপুরে এই দুর্ঘটনা দুটি ঘটে।
নিহতরা হলেন- সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজীপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে হাফেজ ওমর ফারুক (২০), চাঁপাইনবাবগঞ্জ শহরের ৪নং ওয়ার্ডের দ্বারিয়াপুর চৌহদ্দিটোলা মহল্লার সাইফুল ইসলাম মানিকের ছেলে হাফেজ জাহিদ হাসান (১৬) ও জেলার শিবগঞ্জ উপজেলার পারধুমি ট্যাপাপাড়া (গোলাপের হাট) গ্রামের আব্দুর রকিবের মেয়ে আফিয়া (৪)।
সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস কবির বলেন, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে একই মোটরসাইকেলযোগে সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের হায়াতের মোড় থেকে সদর উপজেলার শাজাহানপুর ইউনিয়নের নরেন্দ্রপুর বেড়াতে যাচ্ছিলেন ওমর ফারুক ও জাহিদ হাসান। নরেন্দ্রপুর পশ্চিমপাড়া এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পাকা সড়কের পাশে গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। নিহতরা হাফেজ ছিলেন। পুলিশ ঘটনাস্থলে মরদেহ দুটি উদ্ধার করে।
অপরদিকে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আশিষ সরকার বলেন, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে অটোরিকশাযোগে মায়ের কোলে বসে খালার বাড়ি বেড়াতে যাচ্ছিল আফিয়া। পথে সদর উপজেলার রামচন্দ্রপুর বেয়ারাপাড়া এলাকায় অটোরিকশার ঝাঁকুনিতে মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুটি। এসময় পেছন থেকে আসা একটি মাইক্রোবাস তাকে চাপা দিলে গুরুতর আহত হয় সে। তাকে উদ্ধার করে দুপুর সোয়া ১২টার দিকে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিশু আফিয়াকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com