শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
দেশকে বিশ্বের বুকে পরিচিত করেছেন শেখ হাসিনা: আইনমন্ত্রী

দেশকে বিশ্বের বুকে পরিচিত করেছেন শেখ হাসিনা: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, শেখ হাসিনার সরকারের আমলেই বাংলাদেশের মানুষের টাকায় পদ্মাসেতু হয়েছে। বাংলাদেশকে তিনি উন্নয়নের রোল মডেল হিসাবে বিশ্বের বুকে পরিচিত করেছেন।

মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত এক পথ সভায় তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের খুবই ভালোবাসে। আর তার এই বার্তা পৌঁছে দিতে এখানে আসা ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নৌকায় আপনাদের কাছে ভোট চাওয়া। ২০৩১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নয়ন দেশ হিসাবে পরিচিত হবে এবং ২০৪১ সালে উন্নত দেশ হিসাবে বিশ্বে পরিচিত করা হবে।

তিনি বলেন, আমরা দরিদ্র থাকতে চাই না। দরিদ্র না থাকার যে পরিকল্পনা সেটা একমাত্র কায়েম করতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মুজিবশত বর্ষ উপলক্ষে অসহায় মানুষদের তিনি ঘর উপহার দিয়েছেন। তিনি শুধু ঘরই দেননি জমিও দিয়েছেন। এটা একমাত্র মমতাময়ী মায়ের দ্বারাই সম্ভব হয়েছে। পরিকল্পানুযায়ী গৃহহীন বাংলাদেশের সবাইকে একটি করে ঘর দেবেন। এই রকম চিন্তা কেবল মা-ই করতে পারেন।

আইনমন্ত্রী বলেন, আমি আপনাদের একজন সেবক হয়ে থাকতে চাই। আমি চাই এলাকার উন্নয়ন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক ও আখাউড়া পৌর সভা মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগ নেতা মো. সেলিম ভূইয়া, মনির হোসেন বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন বেগ শাপলু প্রমুখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com