শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

শিবগঞ্জে সরকারের উন্নয়ন তুলে ধরে সৈয়দ নজরুলের গণসংযোগ-লিফলেট বিতরণ

শিবগঞ্জে সরকারের উন্নয়ন তুলে ধরে সৈয়দ নজরুলের গণসংযোগ-লিফলেট বিতরণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তৃণমূল পর্যায়ে তুলে ধরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।

বুধবার বিকেলে উপজেলার শ্যামপুর ইউনিয়নের চামা বাজারসহ বিভিন্ন এলাকায় এই গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের নৌকার মনোনয়নপ্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

এ সময় তিনি নেতা-কর্মীদের নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবসায়ী ও বাজারে আসা এলাকার সব শ্রেণির মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরে এক পথসভায় বক্তব্যকালে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে সৈয়দ নজরুল ইসলাম বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষমতাকালীন সময়ে দেশের যে উন্নয়ন হয়েছে।

বিগত অন্য কোনো সরকারের আমলে তা হয়নি। শেখ হাসিনার সরকারের উন্নয়ন ধারা অব্যহত রাখতে এবং সাধারণ মানুষের কল্যাণে এ সরকারের কোনো বিকল্প নেই। তাই শেখ হাসিনার হাতকে শক্তশালী করতে আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

এতে আরও উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুল আওয়াল গণি জোহা, শ্যামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ফারুক আহমেদ, শ্যামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আলীরাজসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

ডেস্ক/এমএস

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com