মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
শিবগঞ্জে শান্তি ও উন্নয়ন সমাবেশ

শিবগঞ্জে শান্তি ও উন্নয়ন সমাবেশ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও তাঁতীলীগের আয়োজনে ধাইনগর ইউনিয়নের গুপ্তমানিক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আবদুস সামাদের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি এবং শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য জিল্লার রহমান।

এতে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, সাবেক সভাপতি হুমায়ন রেজা, আদিনা ফজলুল হক সরকারি কলেজের সাবেক জিএস মামুন অর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, চককীর্তি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ইউসুফ আলী, শিবগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র কারিবুল হক রাজিনসহ অন্যরা।

এর আগে শনিবার বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি এবং শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য জিল্লার রহমানের নেতৃত্বে শিবগঞ্জ ডায়াবেটিক সমিতির সামনে থেকে একটি শান্তি মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

এতে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আতাউর রহমান, শিবগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ইমানী আলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলাম রাব্বানী, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এমদাদুল হক এমদাদ, উপজেলা তাঁতীলীগের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, আদিনা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুজ্জামান মিজু, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল কবির নয়ন, শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম জুম্মাসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com