মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
আটঘরিয়ায় মোবাইল ফোন কিনে না দেয়ায় স্কুল ছাত্রের গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা

আটঘরিয়ায় মোবাইল ফোন কিনে না দেয়ায় স্কুল ছাত্রের গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা

 

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি :

পাবনার আটঘরিয়ায় মোবাইল ফোন কিনে না দেয়ায় ইমরান মন্ডল (১৫) নামক এক স্কুল ছাত্র গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা করেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার(২২ ডিসেম্বর) দুপুরে শ্রীকান্তপুর গ্রামে। তার পিতার নাম জসিম উদ্দিন মন্ডল। নিহত ইমরান মন্ডল কয়রাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র। বিষয়টি নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান আবু হামিদ মোহাম্মদ মোহাঈম্মিনুল হোসেন চঞ্চল।

পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার দেবোত্তর ইউনিয়নের শ্রীকান্তপুর গ্রামের জসিম মন্ডলের ছেলে ইমরান হোসেন। এদিন সকালে পিতা-মাতার কাছ থেকে একটি মোবাইল (স্কীন টাস) ফোন কিনে চায়।

এসময় ছেলের আবদারের মোবাইল ফোন কিনে না দিলে পরে সবার অজান্তে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

পরে থানা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করেছেন।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com