রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
অগ্নিকান্ডের শিকার পরিবার গুলোর পাশে ডিসি-এসপি

অগ্নিকান্ডের শিকার পরিবার গুলোর পাশে ডিসি-এসপি

 

লালমনিরহাট প্রতিনিধি :
লালমনিরহাটের হাতীবান্ধায় অগ্নিকান্ডের শিকার ৭টি পরিবার ৮ দিন ধরে খোলা আকাশের নিচে মানবেতর সাথে জীবন পার করছে। গণমাধ্যমে এমন খবর দেখে তাদের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতারণ করেছেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার। শনিবার বিকালে হাতীবান্ধা উপজেলা পরিষদ চত্তরে ৭টি পরিবারকে ২ বান্ডিল করে টিন ও ৬ হাজার করে টাকা বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ ও পুলিশ সুপার সাইফুল ইসলাম।

গত ২২ ডিসেম্বর রাতে জেলার হাতীবান্ধা উপজেলার পশ্চিম বেজগ্রাম এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ওই এলাকার জামাল উদ্দিনের ৩ ছেলে ও ৪ নাতির বসতবাড়ি পুড়ে যায়। দিনমজুর ওই ৭টি পরিবার ৮ দিন ধরে খোলা আকাশের নিচে ছোট ছোট বাচ্চা ও বৃদ্ধ বাবা-মাকে নিয়ে কষ্টে দিন কাটাচ্ছে। এমন খবর শুক্রবার গণমাধ্যমে প্রকাশ হলে জেলা প্রশাসেকর দৃষ্টিগোচর হয়। শনিবার বিকালে জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ ও পুলিশ সুপার সাইফুল ইসলাম হাতীবান্ধায় আসেন। এ সময় ওই ৭টি পরিবারকে ডেকে প্রত্যক পরিবারকে ২ বান্ডিল করে টিন ও ৬ হাজার করে টাকা বিতরণ করেন। এ সময় তাদের প্রয়োজনে আরো সহযোগিতার আশ্বাস দেন জেলা প্রশাসক।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম বলেন, আমি ঘটনার দিনই সড়ে জমিনে গিয়ে তাদের কম্বল, চাউলসহ বিভিন্ন সহযোগিতা করেছি। আজ টিন ও নগদ টাকা দেয়া হলো। প্রয়োজনে তাদের পুর্ণবাসনে আরো সহযোগিতা করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com