রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
বাগমারায় চেয়ারম্যানের ছেলে আরিফ গ্রেফতার

বাগমারায় চেয়ারম্যানের ছেলে আরিফ গ্রেফতার

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি :
বাগমারায় আরিফ হোসেন (৩৫) নামে পরোয়ানাভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আরিফ হোসেন কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আয়েন উদ্দীনের ছেলে। এলাকায় আইন শৃংখলা বিঘœ করার অপরাধে তাঁর বিরুদ্ধে দ্রæত বিচার ট্রাইবুনালে মামলা হয়।

 

ওই মামলার পরোয়ানাভুক্ত আসামী হওয়ায় বৃহস্পতিবার ভোর ৪টার দিকে বাগমারা থানার উপ পরিদর্শক আল ইমরান অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে তাকে। তার বাড়ি কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের মোহনপুর গ্রামে। গ্রেপ্তারকৃত আরিফ হোসেন বিভিন্ন সময় এলাকায় নানান অপকর্মের সাথে জড়িত বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার গ্রেপ্তার আরিফ হোসেনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com