বুধবার, ২৯ Jun ২০২২, ১১:০৬ অপরাহ্ন

নওগাঁয় ভূয়া নিয়োগপত্র ও ভূয়া মৌখিক পরীক্ষার প্রবেশপত্রসহ যুবক আটক

নওগাঁয় ভূয়া নিয়োগপত্র ও ভূয়া মৌখিক পরীক্ষার প্রবেশপত্রসহ যুবক আটক

নিজেস্ব প্রতিবেদক:
 নওগাঁ পত্নীতলার নজিপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের পুঁইয়ার মোড়ে থেকে  ১টি ভূয়া নিয়োগপত্র ১টি ভুয়া মৌখিক পরীক্ষার প্রবেশপত্র ও ৪৩ হাজার টাকাসহ প্রতারণায় অভিযুক্ত মো. জুয়েল চৌধুরী (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-৫।
র‌্যাব-৫, সিপিসি-৩ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতর মাধ্যমে জানা যায় , জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানা এবং কোম্পানী কমান্ডার উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে বুধবার রাত্রি পৌনে ১ টার দিকে সিরাজগঞ্জ জেলার সদর থানার কোবদাসপাড়া গ্রামের মোঃ আব্দুল করিমের ছেলে মোঃ জুয়েল চৌধুরীকে হাতেনাতে আটক করা হয়।
উল্লেখ্য যে, অভিযুক্ত ব্যক্তি দীর্ঘদিন ধরে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে আসছিল। অভিযুক্ত প্রতারক জুয়েল রানাকে ভিকটিম মো.জয়নুল এর ছেলেকে চাকরি দিবে বলে ৩ লক্ষ ৭০ হাজার টাকা প্রদান করে এবং বিনিময়ে অভিযুক্ত ভিকটিমকে ও তার ছেলেকে ১টি ভূয়া প্রবেশপত্র এবং ২টি ভূয়া সিআইডির অফিস সহায়ক পদের নিয়োগপত্র প্রদান করে, এবং এর বিনিময়ে আরও ১ লক্ষ টাকা দাবি করে। তার কথা বার্তা অসামঞ্জস্য মনে হলে ভিকটিম নিয়োগপত্র নিয়ে টাকা দিতে অস্বীকৃতি জানায় এবং গোপনে র‌্যাবের টহল টিমকে সংবাদ দিলে র‍্যাবের অপারেশন টিম প্রতারককে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়।
পরবর্তীতে তার বিরুদ্ধে নওগাঁ জেলার পত্নীতলা থানায় মামলা দায়ের পূর্বক বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com