বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
শিবগঞ্জের রুহুল আমিন হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

শিবগঞ্জের রুহুল আমিন হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

মোহা: সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের রুহুল আমিন হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। রবিবার ভোর ৪টার দিকে নওগাঁ জেলার পোরশা উপজেলা নিতপুর ইউনিয়নের গানোর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামের মৃত মোফাজ্জল হকের ছেলে মোঃ মোজাম্মেল হক(৬৫)।

রবিবার দুপুরে র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোর ৪টার দিকে নওগাঁ জেলার পোরশা উপজেলা নিতপুর ইউনিয়নের গানোর এলাকা থেকে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে মোজাম্মেল হক কে গ্রেফতার করা হয়।

র‌্যাব আরো জানায়, গত ২ সেপ্টেম্বর জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ঘরের ছাদের পানি পড়ার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই মোজাম্মেল হক ও তার ছেলেরা রুহুল আমিনকে লাঠির আঘাতে গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। ঐদিনই নিহতের পরিবার বাদি হয়ে মোজাম্মেল হক সহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। ঘটনার পর থেকে প্রধান আসামীসহ অন্যান্য আসামীরা পলাতক থাকে। এরপর থেকে র‌্যাবের একটি চৌকস গোয়েন্দা দলের নজরদারী এবং তথ্য প্রযুক্তির সাহায্যে হত্যা মামলার প্রধান আসামী মোজাম্মেল হক এর অবস্থান নিশ্চিত হয়ে ওই এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com