সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

সাবেক প্রেমিকার হবু বরের বাড়ির সামনে আগুন ধরিয়ে প্রেমিক কারাগারে

সাবেক প্রেমিকার হবু বরের বাড়ির সামনে আগুন ধরিয়ে প্রেমিক কারাগারে

নিউজ ডেস্ক :
সাবেক প্রেমিকার বিয়ের খবরে তার হবু বরের বাড়ির সামনে আগুন ধরিয়ে দিলেন যুবক। ইচ্ছাকৃতভাবে সম্পত্তি ধ্বংস করার চেষ্টার অভিযোগে তাকে গ্রেফতার করেছে পুলিশ। আদালতের নির্দেশে সাজাও পেয়েছেন তিনি।

ঘটনাটি সিঙ্গাপুরের। ভারতীয় বংশোদ্ভূত এক যুবককে সম্প্রতি তার সাবেক প্রেমিকার বরের বাড়ির সামনে আগুন ধরিয়ে দেওয়ার অপরাধে গতকাল শুক্রবার তাকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

অভিযুক্তের নাম সুরেনথিরন সুগুমারন। ৩০ বছর বয়সী এই যুবক সিঙ্গাপুরে থাকেন। একটি বাড়ির সামনে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগে তাকে গ্রেফতার করে আদালতে তুলেছিল পুলিশ। গত অক্টোবরে তাকে দোষী সাব্যস্ত করা হয়।
গতকাল শুক্রবার এই খবর প্রকাশ করে সিঙ্গাপুরের গণমাধ্যম স্ট্রেইটস টাইমস।

পুলিশ সূত্রে খবর, ইনস্টাগ্রামের একটি পোস্ট থেকে প্রেমিকার বিয়ের খবর জানতে পেরেছিলেন যুবক। যেদিন বিয়ে, তার আগের দিন প্রেমিকার হবু বরের বাড়ির সামনে হাজির হয়েছিলেন। বাইরে থেকে বাড়ির দরজা বন্ধ করে দেন তিনি। তারপর বাড়ির সামনে আগুন ধরিয়ে দেন। বিয়েবাড়িতে অশান্তি সৃষ্টি করতেই এই কাণ্ড তিনি ঘটিয়েছেন বলে দাবি পুলিশের।

সিসিটিভি ক্যামেরাতে যাতে তাকে চেনা না যায়, তা নিশ্চিত করতে আগুন ধরানোর সময় কালো কাপড়ে মুখ ঢেকে রেখেছিলেন যুবক। বাড়ির দরজার সামনে রাখা অতিথিদের জুতা সব পুড়ে ছাই হয়ে গিয়েছিল। এ থেকে বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত বলে দাবি পুলিশের।

সূত্র : এনডিটিভি, আনন্দবাজার পত্রিকা

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com