শনিবার, ১১ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
সদর উপজেলায় বিজ্ঞানমেলার উদ্বোধন

সদর উপজেলায় বিজ্ঞানমেলার উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় দুই দিনব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞানমেলা এবং ৭ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. রওশন আলী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি অফিসার কানিজ তাসনোভা। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেনÑ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাসুদ রানাসহ অন্যরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন অ্যাকাডেমিক সুপারভাইজার আব্দুল আলিম।
এবারের আয়োজনে বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা ১৪টি স্টলে তাদের বিভিন্ন ধরনের উদ্ভাবনী প্রজেক্ট নিয়ে বসেছেন।
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠাপোষকতায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসন জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞানমেলা এবং ৭ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের আয়োজন করেছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com