শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম কমেছে: বাণিজ্যমন্ত্রী

নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম কমেছে: বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, বর্তমানে নিত্যপ্রয়োজনীয় পণ্য কেনার চাপ কমে যাওয়ায় পণ্যের দাম কমেছে।

শুক্রবার (৩১ মার্চ) দুপুরে রংপুরে সেন্ট্রাল রোডস্থ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে সাক্ষাতের সময় তিনি এ কথা বলেন।

টিপু মুনশি বলেন, বৈশ্বিক পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশ ভালো রয়েছে। দেশে অনেক পণ্যের দাম কমেছে। তা আরও কমে আসবে। নিত্যপণ্যের যে দাম সরকার বেঁধে দিয়েছে, সেই দামেই বিক্রি হচ্ছে।

তিনি বলেন, বতর্মানে পেঁয়াজের দাম কমে গেছে। ভারত থেকে আমরা পেঁয়াজ আমদানি কমিয়ে দিয়েছি। যাতে করে দেশের কৃষকদের পেঁয়াজে ন্যায্যমূল্য নিশ্চিত হয়।

মন্ত্রী বলেন, ভুটানের সঙ্গে আমাদের ব্যবসা-বাণিজ্য নিয়ে কথা হয়েছে। দুই দেশের পণ্য আমদানি-রপ্তানির আলোচনাও এগিয়েছে। আগামী মে মাসে তাদের সঙ্গে হাইড্রোপাওয়ারের চুক্তি হওয়ার কথা রয়েছে। তারা বাংলাদেশের সঙ্গে সম্পর্ক দৃঢ় করতে আগ্রহী।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com