শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
শিবগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের সাথে মতবিনিময

শিবগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের সাথে মতবিনিময

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় বাল্যবিবাহ ও মাদক বিরোধী কর্মকাণ্ডর সমস্যা দূরীকরনে সামাজিক সচেতনতা বাড়াতে এবং প্রতিরোধ গড়ে তুলে যথাসময়ে আইনের আশ্রয় নেওয়ার আহ্বান জানিয়ে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর Strenthening Social & Behavoiur Change Project এর আয়োজনে ও ইউনিসেফের অর্থায়নে বাল্য বিবাহ ও মাদকবিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে ছত্রাজিতপুর ইউনিয়নের চন্ডিপুর মহিলা দাখিল মাদ্রাসায়দর শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান গোলাম কিবরিয়া জানান, শিক্ষার্থীদের ভাল স্বপ্ন দেখতে হবে, ভাল মানুষ হতে হবে। বাবা-মায়ের কথা শুনতে হবে, শিক্ষকদের কথা শুনতে হবে। শুধু ভাল শিক্ষার্থী হলে চলবে না। হতে হবে একজন ভাল মানুষ। যে মানুষ দেশ ও জাতীর কল্যাণে কাজ করবে। নিজেকে গড়ে তুলতে হবে এক অনন্য উচ্চতায় এমনকি সমাজ থেকে সমাজের ক্ষত বাল্যবিবাহ, যৌতুক, মাদক নির্মূলে সকলকে দায়িত্বশীল ভূমিকা পালন করার আহ্বান জানান তিনি।

জেলা প্রোগ্রামার উত্তম মন্ডল এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন চন্ডিপুর মহিলা দাখিল মাদ্রাসা প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, অন্যদের মধ্যে বক্তব্য দেন ম্যানেজিং কমিটির সদস্য তালেব হোসেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহীন আলম প্রমথ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com