সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
রামেক হাসপাতালে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু

রামেক হাসপাতালে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ওয়াজেদ মিয়া (৫৩) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বাড়ি নেত্রকোনায়। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এফ এম শামীম আহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওয়াজেদের কোনো ভ্রমণ ইতিহাস নেই। জ্বর নিয়ে ৩ সেপ্টেম্বর সকালে তাকে রামেক হাসপাতালে ভর্তি হয়ে ছিলেন। এসময় তিনি স্টোক করেন। উন্নত চিকিৎসার জন্য তাকে ডেঙ্গু ওয়ার্ড থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, রামেকে চলতি ডেঙ্গু মৌসুমে এখন পর্যন্ত মোট সাতজনের মৃত্যু হয়েছে। ডেঙ্গু নিয়ে এখন পর্যন্ত ভর্তি হয়েছেন এক হাজার ১২৬ জন। এর মধ্যে স্থানীয়ভাবে (রাজশাহীর) ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন ৫৯৪ জন। বাকিরা রাজধানীসহ বিভিন্ন জেলায় গিয়ে আক্রান্ত হয়েছেন। মোট ভর্তি রোগীর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এক হাজার ১৩ জন। বর্তমানে আরও ১০৬ জন ডেঙ্গুরোগী ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com