রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জেসি এমপির, বালিয়াডাঙ্গায় উঠান বৈঠক

আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জেসি এমপির, বালিয়াডাঙ্গায় উঠান বৈঠক

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় সরকারের উন্নয়নের কথা জনগণকে অবহিত করার জন্য লিফলেট বিতরণ ও উঠান বৈঠক করেছেন জাতীয় সংসদে সংরক্ষিত আসন ৩৩৮, চাঁপাইনবাবগঞ্জের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি। রবিবার তিনি এই উঠান বৈঠক করেন।
উঠান বৈঠকে জেসি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে সারা বিশ্বে পরিচিতি পেয়েছে। প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মতো বড় প্রকল্প বাস্তবায়ন করেছেন, সেতুটি হওয়ার কারণে দক্ষিণবঙ্গের মানুষের জীবন বদলে গেছে। মেট্রোরেল নির্মাণ করে ঢাকা শহরের যানজট নিরসন করেছেন আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু টানেলের কাজ এগিয়ে চলেছে। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার কাজ শুরু হয়ে গেছে।
জেসি বলেন, খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী সামাজিক নিরাপত্তা কর্মসূচি চালু করে বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীসহ বিভিন্ন ধরনের ভাতা দিচ্ছেন। শিক্ষার্থীদের বছরের শুরুতেই নতুন বই তুলে দিচ্ছেন। শুধু তাই নয়, এই চাঁপাইনবাবগঞ্জে ‘শেখ হাসিনা’ সেতু করে দিয়েছেন, বনলতা ট্রেন দিয়েছেন। আরো অনেক কিছু দিয়েছেন, যা বলে শেষ করা যাবে না। তাই সরকারের এসব উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী জাতীয় নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার জন্য আহ্বান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের অবসরপ্রাপ্ত পরিচালক মো. সাইফুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আঞ্জুমান আরা ও সহসভাপতি সাহিনা জামান, সাংগঠনিক সম্পাদক শরীফা খাতুন বেবি, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাসলিমা খাতুন, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাকদিরুল আলম আজম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ডলারসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com