শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

রাজশাহী রেলগেটে ককটেল হামলার সময় আটক ৩

রাজশাহী রেলগেটে ককটেল হামলার সময় আটক ৩

নিজস্ব প্রতিনিধি :
রাজশাহীর মহানগরীর রেলগেট এলাকায় অটোরিকশায় ককটেল হামলার ঘটনা ঘটেছে। বুধবার (২৯ নভেম্বর) দুপুর দেড়টা দিকে রাজশাহ নগরীর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। এতে অটোরিকশা চালক গুরুতর আহত হয়েছেন। তার চোখে ও পেটে মারাত্মক জখম হয়েছে। আহত আটোচালকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় ককটেল হামলাকারীদের হাতেনাতে শাহাদত, টিটু ও মনিরুল ইসলাম নামের তিন যুবককে আটক স্থানীয়া। তাদের গণধোলাই দিয়ে পুলিশের সোপর্দ করা হয়েছে।

স্থানীয়রা জানান দুপুরে দেড়টার দিকে তিনজন যুবক নগরীর রেলগেট এলাকায় অটোরিকশা লক্ষ্য করে ককেটল নিক্ষেপ করে। এতে অটো চালক ও এক যাত্রী আহত হন। এ সময় স্থানের জনতা ধাওয়া করে ওই তিনজন যুবককে হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।

এ বিষয়ে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জামিলুর ইসলাম ককটেল বিস্ফোরণের ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, দুপুর দেড়টা দিকে রাজশাহ নগরীর রেলগেট নিক্ষেপ করে এতে অটো চালক ও এক যাত্রী আহত হন তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ককটেল হামলাকারী তিনজন যুবককে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com