মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
চারঘাটে পুলিশকে কুপিয়ে ২ আসামি ছিনিয়ে নিয়ে গেল মাদক কারবারিরা

চারঘাটে পুলিশকে কুপিয়ে ২ আসামি ছিনিয়ে নিয়ে গেল মাদক কারবারিরা

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহী জেলার চারঘাট উপজেলার ইউসুবপুর এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) দুই সদস্যকে কুপিয়ে জখম করেছে মাদক কারবারিরা। এ সময় তারা গ্রেপ্তার দুই মাদক কারবারিকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নিয়ে যায়। যাওয়ার সময় তারা উদ্ধার করা মাদক দ্রব্যও নিয়ে যায়।

বুধবার (২৯ নভেম্ব) বিকেল সাড়ে ৪ টার দিকে এ ঘটনায় গুরুতর আহত দুই পুলিশ সদস্যকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুইজনই হাসপাতালের ২ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।আহত পুরিশরা হলেন, রাজশাহী জেলা ডিবির কনস্টেবল ইউসুফ আলী ও বিশ্বজিৎ।

জেলা পুলিশের অতিক্তি পুলিশ সুপার রফিকুল আলম জানান, চারঘাট থানা পুলিশের সহযোগিতায় ইউসুবপুর গ্রামের মাদক বিরোধী অভিযান চালায় জেলা ডিবি পুলিশ। এ সময় মসকেন আলীর বাড়ি থেকে ১৭০ বোতল ফেনসিডিলসহ তার ছেলে রুবেল ও রায়হানকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় সেখান থেকে পালিয়ে যায় সাবেক মেম্বার শরিফ উদ্দিনের ছেলে আরিফ, আগুন ও তাদের সহযোগি পাভেল। পরে তারা ধারালো অস্ত্র নিয়ে এসে পুলিশের উপর হামলা করে ফেনসিডিলসহ হান্ডকাপ লাগানো অবস্থায় রুবেল ও রায়হানকে ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরো বলেন, পুলিশের উপর হামলার পর আসামী ছিনতাই করে চার পুলিশ সদস্যকে আটকে রাখে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় মাদক কারবারি মসকেন আলীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com