মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
মনোনয়ন পত্র জমা দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার

মনোনয়ন পত্র জমা দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার

নিজস্ব প্রতিনিধি :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন রাজশাহী-৬ চারঘাট-বাঘা সংসদীয় আসনে আওয়ামী লীগের দলীয় চতুর্থ নৌকার মাঝি সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার এমপি ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আলহাজ্জ্ব রায়হানুল হক রায়হান মনোনয়নপত্র জমাদানের শেষদিন বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের নিকট জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, চারঘাট পৌর মেয়র একরামুল হক, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাহমুদুল হাসান মামুন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপস্থিত ছিলেন, রায়হানুল হক রায়হানসহ বাঘা পৌর মেয়র আক্কাছ আলী, চারঘাট উপজেলা ভাইস-চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, বাঘা উপজেলা ভাইস-চেয়ারম্যান মোকাদ্দেস, চারঘাট পৌরসভার সাবেক মেয়র নারগিস খাতুন, বাঘার পাকুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ, উপজেলা আওয়ামী লীগ সাবেক দপ্তর সম্পাদক জালালউদ্দীন বিশ্বাস, শলুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মকাসহ আওয়ী লীগের সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

এর আগে তিনি চারঘাট বাজারে দলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এসময় স্বতন্ত্র প্রার্থী রায়হানুল হক রায়হান বলেন, আমাদের প্রত্যাশা ছিল চারঘাট-বাঘার যে কোন ব্যক্তিকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছিলাম। কিন্তু চারঘাট-বাঘার কোন ব্যক্তিকে দলীয়ভাবে মনোনয়ন না দেয়ায় হাইব্রীড প্রার্থীর বিরুদ্ধে তৃনমূল নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের চাপে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছি বলে তিনি জানান। সকালে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসারের নিকটে জমা দেন জাপা প্রার্থী জেলা জাপার আহবায়ক শামসুদ্দিন সরকার রিন্টু ও বিএনএম এর প্রার্থী আব্দুস সামাদ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com