মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
গাজীপুরে চলন্ত বাসে আগুন

গাজীপুরে চলন্ত বাসে আগুন

ঢাকার গাজীপুরের কালিয়াকৈর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রায় একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

রোববার (৩ ডিসেম্বর) রাত পৌনে ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলগামী লেনে এ ঘটনা ঘটে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মকর্তা সৌরভ মিয়া গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

ফায়ার সার্ভিস কর্মকর্তা সৌরভ মিয়া জানান,’দুর্বৃত্তরা যাত্রীবাহী বাসটিতে আগুন দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছেছে। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।’

চালকের বরাত দিয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর আতাউর রহমান জানান, ঢাকা থেকে ইউসুফ পরিবহনের একটি বাস টাঙ্গাইলে যাচ্ছিল। বাসটি চন্দ্রা এলাকায় পৌঁছালে এক নারীসহ ১০-১২ জন যাত্রী ওঠেন। পরে চন্দ্রা ফ্লাইওভার এলাকা পার হওয়ার আগেই বাসে থাকা নারী আগুন আগুন বলে চিৎকার করতে থাকেন। আগুন দেখে তাৎক্ষণিকভাবে চালকসহ যাত্রীরা নেমে যান।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, আগুনে বাসটি পুড়ে গেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com