রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

র‌্যাবের অভিযানে ৬ মামলার আসামি গ্রেপ্তার, আগ্নেয়াস্ত্র উদ্ধার

র‌্যাবের অভিযানে ৬ মামলার আসামি গ্রেপ্তার, আগ্নেয়াস্ত্র উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট থেকে ৬টি মামলার আসামি মো. সামিউল আলম তন্ময় (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার হওয়া তন্ময় রাজশাহীর বোয়ালিয়া থানার মৃত সাহাবুলের ছেলে। এসময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল ও ১টি ম্যাগজিন উদ্ধার করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার সকালে র‌্যাব এই তথ্য জানায়।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব আরো জানায়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গত সোমবার রাত ১০টায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কানসাটে ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। অভিযানে ৬টি মামলার আসাসি মো. সামিউল আলম তন্ময়কে ১টি বিদেশী পিস্তল ও ১টি ম্যাগজিনসহ গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জে অভিযান চালিয়ে মাদক বিক্রয় ও সেবন করার অভিযোগে ৮ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প।

গত সোমবার বেলা ১১টা ৫০ মিনিট থেকে পৌনে ১টা পর্যন্ত এই অভিযান চালানো হয়।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনববাগঞ্জ পৌরসভার শিবতলা এলাকায় একটি আমবাগানে এবং একটি বাঁশঝাড়ের মধ্যে র‌্যাবের দল অভিযান চালায়। অভিযানে মাদক সেবন ও ক্রয়-বিক্রয়ের অপরাধে ৮ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন মহল্লায়। এসময় গাঁজা, কলকি, হেরোইন জব্দ করা হয়। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com