রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
সিরাজগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ

সিরাজগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ

নিউজ ডেস্ক: দেশ বাঁচাও-মানুষ বাঁচাও স্লোগান সম্বলিত লিফলেট বিতরণ করেছে সিরাজগঞ্জ জেলা বিএনপি। শনিবার সকালে জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য বেগম রুমানা মাহমুদের নেতৃত্বে শহরের ধানবান্ধি ও গোসালা এলাকায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও সাধারণ মানুষের হাতে হাতে এ লিফলেট তুলে দেওয়া হয়।

এসময় জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি গাজী আজিজুর রহমান দুলাল,নাজমুল হাসান তালুকদার রানা, খ. ম. রকিবুল হাসান রতন, সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক ভিপি শামীম খাঁন, রাশেদুল হাসান রঞ্জন, নুরকায়েম সবুজ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট, মির্জা মোস্তফাা জামান, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, জেলা বিএনপি’র স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন রাজেশ, জেলা মহিলা দলের সভাপতি সাবিনা ইয়াসমিন হাসি, সাধারণ সম্পাদক এলেমা বেগম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়েস, সদস্য সচিব মিলন হক রঞ্জু ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ সাধারণ জনগনকে বলেন, দ্রব্যের সীমাহীন মূল্য বৃদ্ধির কারণে কোটি কোটি মানুষ নিঃস্ব, ক্ষুধার্ত ও ঋণগ্রস্ত হয়ে পড়েছে। অবৈধ সরকারের অপশাসন, দুর্নীতি ও লুটপাটের কারনে দেশের অর্থনীতি ধ্বংসপ্রাপ্ত এবং দেশ ও দেশের মানুষের ভবিষ্যত অন্ধকার হয়ে পড়েছে। তাই এই অবৈধ সরকারের অবসান ঘটিয়ে তাদের দুর্নীতি, অত্যাচার ও লুটপাট থেকে দেশকে মুক্ত করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com