শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
রাজশাহী নগরীতে কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার

রাজশাহী নগরীতে কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার

সামিউল ইসলাম,রাজশাহী প্রতিনিধি : রাজশাহী মহানগরীর মাদ্রাসা মাঠ সংলগ্ন পুকুর থেকে আগুনে পোড়া এক কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ ফ্রেব্রুয়ারি) বেলা ৯টার দিকে মহানগরীর হাজী মুহম্মদ মহসিন সরকারী উচ্চ বিদ্যালয়ের পুকুরে শরীরে ব্যান্ডেজ জড়ানো মরদেহ ভাসতে দেখেন স্থানীয় এলাকাবাসী। পরে তারা ফায়ার সার্ভিস ও রাজপাড়া থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে মরদেহ উদ্ধার করে।

নিহত যুবকের নাম নাভিদ ইসলাম (১৫) । নাভিদ মহানগরীর তেরোখাদিয়া এলাকার খাদেমুল ইসলামের ছেলে।

নিহতের মা রিতা বেগম জানান, আমার ছেলে মানসিক ভারসাম্যহীন। কিছুদিন আগে নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।
আজ সকাল ৭টা ১৮ মিনিটের সে হাসপাতাল থেকে পালিয়ে আসে। আমরা অনেক খোঁজাখুঁজি করে তাকে পাইনি। সে বাঁচতে চাইতো না। তার মধ্যে সবসময় আত্মহত্যা করবে এই ধরণের সমস্যা কাজ করে।

ঘটনাস্থল থেকে পুলিশ জানায়, মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com