রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
রাজশাহী নগরীতে কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার

রাজশাহী নগরীতে কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার

সামিউল ইসলাম,রাজশাহী প্রতিনিধি : রাজশাহী মহানগরীর মাদ্রাসা মাঠ সংলগ্ন পুকুর থেকে আগুনে পোড়া এক কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ ফ্রেব্রুয়ারি) বেলা ৯টার দিকে মহানগরীর হাজী মুহম্মদ মহসিন সরকারী উচ্চ বিদ্যালয়ের পুকুরে শরীরে ব্যান্ডেজ জড়ানো মরদেহ ভাসতে দেখেন স্থানীয় এলাকাবাসী। পরে তারা ফায়ার সার্ভিস ও রাজপাড়া থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে মরদেহ উদ্ধার করে।

নিহত যুবকের নাম নাভিদ ইসলাম (১৫) । নাভিদ মহানগরীর তেরোখাদিয়া এলাকার খাদেমুল ইসলামের ছেলে।

নিহতের মা রিতা বেগম জানান, আমার ছেলে মানসিক ভারসাম্যহীন। কিছুদিন আগে নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।
আজ সকাল ৭টা ১৮ মিনিটের সে হাসপাতাল থেকে পালিয়ে আসে। আমরা অনেক খোঁজাখুঁজি করে তাকে পাইনি। সে বাঁচতে চাইতো না। তার মধ্যে সবসময় আত্মহত্যা করবে এই ধরণের সমস্যা কাজ করে।

ঘটনাস্থল থেকে পুলিশ জানায়, মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com