শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
ডায়াগনস্টিক সেন্টার খুলে প্রতারণা, ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

ডায়াগনস্টিক সেন্টার খুলে প্রতারণা, ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

নিজস্ব প্রতিনিধি: নওগাঁয় ডায়াগনস্টিক সেন্টার খুলে রোগীদের সঙ্গে প্রতারণার অভিযোগে এক ভুয়া চিকিৎসককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্ত মিজানুর রহমান বিএমডিসির রেজিস্ট্রেশন না থাকা সত্ত্বেও নামের পাশে ‘ডাক্তার’ পদবি ব্যবহার করে নিয়মিত রোগী দেখতেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে শহরের দয়ালের মোড় এলাকার হেলথ কেয়ার ল্যাব নামের একটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে ওই ভুয়া চিকিৎসককে এ দণ্ড দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম রবীন শীষ।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, বিএমডিসির রেজিস্ট্রেশন না থাকা সত্ত্বেও নামের পাশে ‘ডাক্তার’ পদবি ব্যবহার করে রোগীদের সঙ্গে বেশ কয়েক বছর ধরে প্রতারণা করে আসছিলেন মিজানুর। এর আগেও একই অপরাধে তার কারাদণ্ড হয়েছিল। বর্তমানে নিজেই একটি ডায়াগনস্টিক সেন্টার খুলে সেখানে চিকিৎসক সেজে নিয়মিত রোগী দেখতেন।

অভিযানে নওগাঁ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কালাম আজাদ, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. আশিষ কুমার সরকার, মেডিকেল অফিসার ডা. রিফাত হাসান ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com