সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে স্বেচ্ছাসেবকদল নেতার স্ট্যাটাস মৌলভীবাজারে দুই জনের মৃত্যুদন্ড আড়াই বছর পর বিজয়ী হলেন নির্বাচনে পরাজিত প্রার্থী দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন
বিয়ের পিঁড়িতে বসলেন কণ্ঠশিল্পী বুশরা

বিয়ের পিঁড়িতে বসলেন কণ্ঠশিল্পী বুশরা

দীর্ঘদিনের প্রেমিক আসিফ নাওয়াব চিশতীকে বিয়ে করেন কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ার। ১৭ জুন রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে তাঁদের বাগদান ও আকদের অনুষ্ঠান হয়। তবে সে সময় আয়োজনটা হয়েছিল ঘরোয়াভাবে, উপস্থিত ছিলেন কেবল দুই পরিবারের সদস্য ও নিকটাত্ময়ীরা। জানা গিয়েছিল, বিয়ের আনুষ্ঠানিকতা হবে ডিসেম্বরে। এবার পাক্কা ৬ মাস পর সেটাই হলো।

রোববার (১৭ ডিসেম্বর) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় বুশরা-চিশতীর বিবাহত্তোর সংবর্ধনা। এদিন সম্পূর্ণ বিয়ের আবহেই দেখা যায় নবদম্পতিকে। এর আগে শুক্রবার অনুষ্ঠিত হয় তাঁদের গায়ে হলুদ পর্ব।

বিয়েতে বুশরা পরেছিলেন হালকা গোলাপি রঙের বেনারসি। শাড়ি-গয়নায় অপরূপা সেজে হাজির হয়েছিলেন তিনি। আর বর চিশতীর পরনে ছিল কালো শেরওয়ানি, মাথায় ম্যাচিং করা গোলাপি পাগড়ি।

ভিন্টেজ রোলস রয়েস চড়িয়ে দর্শনাকে ঘরে তুললেন সৌরভভিন্টেজ রোলস রয়েস চড়িয়ে দর্শনাকে ঘরে তুললেন সৌরভ
বুশরার বিবাহত্তোর সংবর্ধনায় উপস্থিত ছিলেন মিডিয়া ও শোবিজের অনেকেই। সামাজিক যোগাযোগমাধ্যমে নবদম্পতিকে শুভেচ্ছায় ভাসিয়েছেন তাঁরা।

গায়িকা জানান, ব্যবসায়ী আসিফের সঙ্গে তাঁর পরিচয় হয় এক বন্ধুর মাধ্যমে। তবে পিএইচডি করতে বছর পাঁচেক ভারতে ছিলেন বুশরা। ফলে দুজনের কথা হতো অনলাইনে, সোশ্যাল মিডিয়ায়। সম্পর্ক গাঢ় হওয়ার পর দুজনেই উপলব্ধি করলেন, বাকি জীবনটা একসঙ্গে কাটাতে চান।

প্রসঙ্গত, ‘উৎসবের বাংলাদেশ’, ‘ভালোবাসার বাংলাদেশ’, ‘গল্প হবি আয়’ ইত্যাদি গানে সাড়া ফেলেন বুশরা শাহরিয়ার। গত বছর তিনি উপহার দিয়েছিলেন ‘একশ নালিশ’ ও ‘তোমার যদি’ শিরোনামে দুটি গান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com